ঢাকা রবিবার, ৭ই জুলাই ২০২৪, ২৪শে আষাঢ় ১৪৩১


সন্তানের জন্য ওষুধ আনতে গিয়ে অজগর গিলে খেলো মাকে


প্রকাশিত:
৩ জুলাই ২০২৪ ১৭:৪৩

আপডেট:
৭ জুলাই ২০২৪ ১৯:২৬

অসুস্থ সন্তানের জন্য ওষুধ কিনতে গিয়ে মাকে গিলে খেয়ে ফেলল বিশাল একটি অজগর। পরে ওই সাপের পেট থেকে ওই নারীর মরদেহ বের করা হয়। দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ ইন্দোনেশিয়ায় এই ভয়াবহ ঘটনা ঘটেছে

এ নিয়ে এক মাসের মধ্যেই দেশটিতে দ্বিতীয় বারের মতো এমন ঘটনা ঘটলো। আজ বুধবার (৩ জুলাই) দেশটির পুলিশ বিষয়টি জানিয়েছে।

নিহত ওই নারীর নাম সিরিয়াতি। তার বয়স ৩৬ বছর। মঙ্গলবার (২ জুলাই) সকালে অসুস্থ সন্তানের জন্য ওষুধ কিনতে বাড়ি থেকে বের হলে নিখোঁজ হন মা। পরে আত্মীয়রা তার সন্ধানে তল্লাশি অভিযান শুরু করেন।

স্থানীয় পুলিশ প্রধান ইদুল জানান, খোঁজাখুঁজির একপর্যায়ে তার স্বামী আদিয়ানসা বাড়ির থেকে প্রায় ৫০০ মিটার দূরে স্ত্রীর জুতা ও পায়জামা দেখতে পান। এর ১০ মিটার দূরে একটি অজগর সাপ দেখতে পান তিনি। সাপটি তখনও জীবিত ছিল।

গ্রামপ্রধান আইয়াং বলেছেন, অজগরটির পেট খুব বড় ছিল। তা দেখে আদিয়ানসার মনে সন্দেহ হয়। সাপের পেট কাটতে তিনি গ্রামবাসীকে ডাকেন। পরে গ্রামবাসীর সহায়তায় সাপ রেসকিউ কমিটির কর্মীদের সহায়তায় অজগরের পেটের ভেতর থেকে মায়ের মৃতদেহ উদ্ধার করা হয়।

উল্লেখ্য, এর আগে গত ৬ জুন ইন্দোনেশিয়ার কালেম্পাংয়ে এই ধরনের আরেকটি ঘটনা ঘটেছিল। তখনও একটি অজগর এক নারীকে জীবন্ত গিলে খায়। পরে সাপটির পেট থেকে মৃত অবস্থায় ওই নারীকেও উদ্ধার করা হয়।




আপনার মূল্যবান মতামত দিন:

Top