ঢাকা সোমবার, ২০শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


পরিবেশবান্ধব গণপরিবহন ব্যবহারের আহ্বান পরিবেশমন্ত্রীর


প্রকাশিত:
২২ জানুয়ারী ২০২৪ ১৯:২৩

আপডেট:
২০ মে ২০২৪ ১৫:১৯

পরিবেশবান্ধব গণপরিবহন ব্যবহারের জন্য জনসাধারণের প্রতি আহ্বান জানিয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী সাবের হোসেন চৌধুরী। সোমবার (২২ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় সচিবালয় মেট্রো স্টেশন থেকে মেট্রোতে চড়ে আগারগাঁও স্টেশনে যাওয়ার সময় তিনি এ আহ্বান জানান।

মেট্রোরেলে ভ্রমণকালে পরিবেশমন্ত্রী যাত্রীদের বলেন, পরিবেশ সংরক্ষণে জনসাধারণের অংশগ্রহণ অপরিহার্য। পরিবহন মালিকরা পরিবেশবান্ধব পরিবহন পরিচালনা করলে এবং জনসাধারণ পরিবেশবান্ধব যানবাহন ব্যবহার করলে বায়ুদূষণ পরিস্থিতির উন্নতি হবে।

এসময় তিনি আগারগাঁও মেট্রো স্টেশন থেকে নেমে পরিবেশ অধিদপ্তর পরিদর্শন শেষে অধিদপ্তরের মহাপরিচালক আবদুল হামিদসহ সদর দপ্তর ও মাঠ পর্যায়ের সব কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। এসময় তিনি পরিবেশ সংরক্ষণে কার্যকর পদক্ষেপ গ্রহণের এবং জনগণকে ঝামেলা ছাড়া সেবা দেওয়ার জন্য কর্মকর্তদের প্রতি নির্দেশ দেন।

এসময় অন্যদের মধ্যে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সচিব ফারহিনা আহমেদ, অতিরিক্ত সচিব (প্রশাসন) ইকবাল আব্দুল্লাহ হারুন, অতিরিক্ত সচিব (পরিবেশ) সঞ্জয় কুমার ভৌমিক, অতিরিক্ত সচিব (উন্নয়ন) ফাহমিদা খানমসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 




আপনার মূল্যবান মতামত দিন:

Top