ঢাকা মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১


কুমিল্লার মনোহরগঞ্জে বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে প্রাণ হারিয়েছে দুই শিশু


প্রকাশিত:
৩ জুন ২০২২ ০৯:৫৯

আপডেট:
২৩ এপ্রিল ২০২৪ ২০:৩৭

 

কুমিল্লার মনোহরগঞ্জে একটি বাড়ির ছাদে খেলতে গিয়ে বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে দুই শিশু প্রাণ হারিয়েছে। বৃহস্পতিবার (০২ জুন) বিকেল ৪টার দিকে উপজেলার নাথেরপেটুয়া ইউনিয়নের কান্দি গ্রামের ব্যাপারীবাড়ীতে এ ঘটনা ঘটে বলে জানান মনোহরগঞ্জ থানার নাথেরপেটুয়া পুলিশ ফাঁড়ির এসআই সুজয় কুমার মজুমদার।

নিহতরা হলো ওই বাড়ির মাসুদ আলমের ছেলে নাজমুল হাসান (১০), একই বাড়ির রিপন মিয়ার মেয়ে রিংকি আক্তার (১২)। এ ঘটনার সময় অন্য এক নারী ও এক শিশু বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হয়।


আহত শিশুর নাম মাইশা আক্তার বলে জানা গেছে। তার অবস্থা সংকটাপন্ন। স্থানীয়রা জানায়, ওই বাড়ির এক নারী বার্ধক্যজনিত কারণে মুমূর্ষু অবস্থায় থাকায় তাঁকে দেখতে বিভিন্ন স্থান থেকে স্বজন ও প্রতিবেশীরা আসে বৃহস্পতিবার সকাল থেকে। বিকেলে ওই বাড়ির আমির হোসেনের মালিকানাধীন একতলা ভবনের ছাদে কয়েক শিশু খেলাধুলা করতে যায়। একপর্যায়ে তারা গাছ থেকে আম পাড়তে গেলে ওই বাড়ির মাসুদ আলমের ছেলে নাজমুল হাসান (১০) ভবনের ছাদের ওপরে থাকা বিদ্যুতের খোলা তারের স্পর্শে ঘটনাস্থলেই মারা যায়। এ সময় গুরুতর আহত হয় এক নারী ও অন্য দুই শিশু। তাদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরই মধ্যে সন্ধ্যার পর ওই বাড়ির রিপন মিয়ার মেয়ে রিংকি আক্তার (১২) কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা মারা যায়।

এসআই সুজয় কুমার মজুমদার বলেন, 'খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল গিয়ে নিহত শিশু নাজমুল হাসানের সুরতহাল রিপোর্ট তৈরি করি। এ সময় অন্যদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে রিংকি আক্তার কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। '


বিষয়:



আপনার মূল্যবান মতামত দিন:

Top