ঢাকা শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


বরিশালের আড়িয়াল খাঁ নদে লঞ্চের ধাক্কায় নৌকাডুবি


প্রকাশিত:
২৮ জানুয়ারী ২০২২ ০২:৫৬

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৫:২৬

নিখোঁজ জেলের সন্ধানে কাজ করছেন ফায়ার সার্ভিস কর্মীরা

বরিশালের বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের গাজীপুর এলাকা সংলগ্ন আড়িয়াল খাঁ নদে একটি লঞ্চের ধাক্কায় ছোট মাছ ধরার নৌকা ডুবে গিয়েছে। এঘটনায় একজন নিখোঁজ হয়েছেন। নিখোঁজ জেলের নাম মাসুম খান (৩০)। মাসুম ওই এলাকার ইসমাইল খানের ছেলে। দুর্ঘটনায় আহত অপর এক জেলেকে উদ্ধার করে বরিশাল শের-এ-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত জেলের নাম মো. দেলোয়ার হোসেন (২৫)।

২৬ জানুয়ারী বুধবার দিবাগত রাত আনুমানিক তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে। আজ ২৭ জানুয়ারী বৃহস্পতিবার সকাল নয়টা থেকে বরিশাল নৌ ফায়ার সার্ভিস স্টেশনের ডুবুরি দল ঘটনাস্থলে পৌছে। ইতমধ্যে নিখোঁজ জেলে মাসুমকে উদ্ধারের জন্য ডুবুরি দল অভিযান শুরু করেছে। বরিশাল নৌ ফায়ার স্টেশনের স্টেশন কর্মকর্তা মো. খোরশেদ জানান, অভিযান অব্যাহত আছে তবে এখনো খোঁজ পাওয়া যায়নি।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা বলছেন, রাতে নৌকা নিয়ে আড়িয়াল খাঁ নদে ইলিশ শিকারের উদ্দেশ্যে বের হন জেলে দেলোয়ার হোসেন ও মাসুম খান । নদীতে জাল ফেলে নোঙর করে তাঁরা নৌকার মধ্যেই ঘুমিয়েছিলেন। আনুমনিক রাত তিনটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা পয়সারহাটগামী দুই-তিনটি লঞ্চ আড়িয়াল খাঁ নদ দিয়ে যাবার সময় এরমধ্যে যেকোনো একটি লঞ্চের ধাক্কায় নৌকাটি ডুবে যায়। তবে কোন লঞ্চের ধাক্কায় নৌকাটি ডুবেছে, সেটি কেউ বলতে পারেননি।




আপনার মূল্যবান মতামত দিন:

Top