ঢাকা বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১


প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাইলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক


প্রকাশিত:
৯ ফেব্রুয়ারি ২০২০ ০৫:৩৩

আপডেট:
১৯ সেপ্টেম্বর ২০২৪ ২৩:১১

ছবি: পরিবেশ টিভি

পরিবেশ টিভি: পানি সম্পদ প্রতিমন্ত্রী জনাব জাহিদ ফারুক এমপি বলেছেন  আপনারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন যাতে তিনি সুস্থ থাকেন কেননা প্রধানমন্ত্রীরর মত আর কেউ আপনাদের জন্য চিন্তা করেন না। প্রধানমন্ত্রীর উদ্যোগেই সারাদেশে পৌঁছে যাচ্ছে বিদ্যুৎ। প্রধানমন্ত্রীর নির্দেশনামত এই হাওর এলাকার তীররক্ষা ও বন্যা থেকে ফসল রক্ষার জন্য আমরা কাজ করে যাচ্ছি।

আজ ৮ফেব্রুয়ারি শনিবার সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নের ২০টি গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে তিনি একথা বলেন।

পানি সম্পদ প্রতিমন্ত্রী বলেন ডেল্টা প্ল্যান ২১০০ বাস্তবায়নে আমরা সকল প্রকল্প চালিয়ে যাচ্ছি। প্রধানমন্ত্রীর সুদক্ষ নেতৃত্বে দেশ বিগত ১০ বছরে  অর্থনৈতিকভভাবে সমৃদ্ধশালী হয়েছে তাই হাওর এলাকাসহ সারাদেশে অসংখ্য প্রকল্প চালিয়ে যাচ্ছে সরকার। নদীভাঙ্গণ সকল এলাকার দায়িত্ব নেবে পানি সম্পদ মন্ত্রণালয়।

সুনামগঞ্জের বিভিন্ন এলাকায় চলমান কাজ পরিদর্শনকালে  সুনামগঞ্জ- ১ আসনের সাংসদ জনাব ইঞ্জি: মোয়াজ্জেম হোসেন রতন, সংরক্ষিত আসনের সাংসদ মিজ শামীমা শাহরিয়ার, পানি সম্পদ মন্ত্রণালয়ের যুগ্মপ্রধান জনাব মন্টু কুমার বিশ্বাস, বাপাউবো এরএর অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা) জনাব এ এম আমিনুল হক, প্রধান প্রকৌশলী (সিলেট) জনাব নিজামুল হক ও নির্বাহী প্রকৌশলী জনাব মো: সবিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা অনুষ্ঠানে মঞ্চে পানি সম্পদ প্রতিমন্ত্রীসহ আমন্ত্রীত অতিথিরা

প্রতিমন্ত্রী স্থানীয় সকল এলাকার সাধারণ মানুষের বাঁধ নির্মাণ ও নদী খনন সংশ্লিষ্ট দাবী শুনেন এবং তাঁদেরকে দাবী পূরণের আশ্বাস প্রদান করেন।

পরে প্রতিমন্ত্রী মৌলভীবাজারে পানি উন্নয়ন বোর্ডের সংশ্লিষ্ট সকল কর্মকর্তাদের নিয়ে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন এবং বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।


বিষয়:



আপনার মূল্যবান মতামত দিন:

Top