ঢাকা মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৮ই জ্যৈষ্ঠ ১৪৩১


ডিএনসিসি এলাকায় মশা নিধন ক্যাম্পেইন ২২ এপ্রিল


প্রকাশিত:
৯ এপ্রিল ২০২৪ ২০:৩৭

আপডেট:
৯ এপ্রিল ২০২৪ ২০:৩৭

অগ্নি নিরাপত্তায়, পরিচ্ছন্নতা রক্ষা এবং ডেঙ্গু মোকাবিলায় ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এলাকার বিভিন্ন সোসাইটি ও সমিতিগুলোর প্রতি সহযোগিতার আহ্বান জানিয়েছেন সংস্থাটির মেয়র মো. আতিকুল ইসলাম।

মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে রাজধানীর গুলশান-২ ডিএনসিসি নগর ভবন হলরুমে ঈদ উপলক্ষে ডিএনসিসি এলাকার বিভিন্ন সোসাইটির নিরাপত্তাকর্মীদের মধ্যে শাড়ি ও লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে মেয়র এই আহবান জানান।

আতিকুল ইসলাম বলেন, বিভিন্ন সোসাইটি বা সমিতিগুলোকে সম্পৃক্ত করে শহরের জন্য কাজ করতে চাই। আমাদের বিভিন্ন ধরনের কাজ করতে হয়। সেই কাজ করতে সোসাইটি বা পাড়া-মহল্লা এগিয়ে এলে আমাদের কাজে অনেক সুবিধা হবে। রাজধানীর সমিতি বা সোসাইটির সঙ্গে বন্ধন সৃষ্টি করতে চাই।

ডিএনসিসি মেয়র বলেন, আগামী ২২ এপ্রিল সব কাউন্সিলরকে নিয়ে ৫৪টি ওয়ার্ডে একসঙ্গে শুরু হবে এডিস মশা নিধনের জনসচেতনতামূলক ক্যাম্পেইন। মহল্লা, এলাকাবাসী, সোসাইটি ও সমিতি আমাদের সচেতনতামূলক ক্যাম্পেইনে আপনারা অংশগ্রহণ করবেন। নিজের বাঁচি ও অন্যকে বাঁচাই; এডিসমুক্ত শহর গড়তে সবার সহযোগিতা চাই।

ডিএনসিসি সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিকের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে ছিলেন– প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল মো. মঈন উদ্দিন, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল ইমরুল কায়েস চৌধুরী, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ক্যাপ্টেন মোহাম্মদ ফিদা হাসান।

ঈদ উপলক্ষে ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকার নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত বিভিন্ন সোসাইটির প্রায় ৮শ’ নিরাপত্তা প্রহরীর প্রত্যেককে একটি শাড়ি ও একটি লুঙ্গি বিতরণ করা হয়।




আপনার মূল্যবান মতামত দিন:

Top