ঢাকা বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

বহুমুখী সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করছে রামপাল পাওয়ার প্লান্ট


প্রকাশিত:
২১ জানুয়ারী ২০২০ ০৪:৫৭

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ১৫:৩৮

ফাইল ছবি

পরিবেশ টিভি: খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, রামপাল পাওয়ার প্লান্ট সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে বহুমুখী সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করছে। রামপাল-মোংলা বিভিন্ন ইউনিয়নের সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে এসব সেবামূলক কর্মকাণ্ড গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

রোববার সকালে গৌরম্ভা ইউনিয়ন পরিষদ চত্বরে বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি প্রাইভেট লিমিটেডের উদ্যোগে অসহায় মানুষের মাঝে শীতবন্ত্র বিতরণ অনুষ্ঠানে মেয়র প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। মেয়র বলেন, পাওয়ার প্লান্টের নিয়মিত মেডিকেল ক্যাম্প স্থাপন, কম্পিউটার প্রশিক্ষণ, সেলাই প্রশিক্ষণ, ফুটবল টুর্নামেন্ট, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ, হুইল চেয়ার বিতরণ, সুপেয় পানি সরবরাহ, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বহুমুখি সেবা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে সর্বস্তরের মানুষ উপকৃত হচ্ছেন।

খুব শিগগিরই এই কেন্দ্রের উৎপাদিত বিদ্যুৎ দেশের অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখবে বলে তিনি আশা প্রকাশ করেন। বিআইএফপিসিএলের প্রকল্প পরিচালক এসসি পান্ডের সভাপতিত্বে অনুষ্ঠানে উপ-প্রকল্প পরিচালনক মো. রেজাউল কবির, রামপাল উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোয়াজ্জেম হোসেন, কোম্পানির ডিজিএম এইচআর সিদ্ধার্থ মণ্ডল, ডেপুটি ম্যানেজার তরিকুল ইসলাম, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মল্লিক সুধাংশু, গৌরম্ভা ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এদিন রামপাল ও মোংলা উপজেলার গৌরম্ভা, হরকা, রাজনগর ও বুড়ির ডাঙ্গা ইউনিয়নসহ সংলগ্ন বিভিন্ন এলাকায় এ দিন মোট ৪ হাজার অসহায় মানুষের মাঝে শীতবন্ত্র বিতরণ করা হয়।


বিষয়:



আপনার মূল্যবান মতামত দিন:

Top