ঢাকা রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৫শে ভাদ্র ১৪৩১

বঙ্গবন্ধু সেতু দিয়ে ১২ ঘণ্টায় টোল আদায় ৬১ লাখ ৮৩ হাজার ১৫০ টাকা


প্রকাশিত:
২৪ জুলাই ২০২৪ ১৮:৫৭

আপডেট:
৮ সেপ্টেম্বর ২০২৪ ০৬:২২

আজ বুধবার থেকে টাঙ্গাইলের সার্বিক পরিস্থিতি আগের থেকে অনেকটাই স্বাভাবিক হয়েছে। গত কয়েকদিনের তুলনায় শহরের বিভিন্ন সড়ক, বাজার, ব্যবসা প্রতিষ্ঠান ও ব্যাংকগুলোতে সাধারণ মানুষের কর্মচাঞ্চল্য বেড়েছে।

কারফিউ জারির পর থেকে টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী অফিসার হাসান বিন মোহাম্মদ আলীর নেতৃত্বে সেনাবাহিনীর টহল জোরদার করা হয়। আর এরপর থেকেই জনসাধারণের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

সরেজমিন ঘুরে দেখা যায়, কয়েক দিনের ব্যবধানে টাঙ্গাইলের শহরের অভ্যন্তরীণ সড়ক ও মহাসড়কে যানবাহনের সংখ্যাও বেড়েছে কয়েকগুণ। এছাড়াও মহাসড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টে কর্মস্থলে ফেরা মানুষের ভিড় লক্ষ্য করা গেছে।

এদিকে মঙ্গলবার রাত ১২টা থেকে বুধবার দুপুর ১২টা পর্যন্ত ১২ ঘণ্টায় সাত হাজার ২৭৭টি যানবাহন বঙ্গবন্ধু সেতু পারাপার হয়েছে। এতে টোল আদায় হয়েছে ৬১ লাখ ৮৩ হাজার ১৫০ টাকা।

বঙ্গবন্ধু সেতু সাইট অফিসের নির্বাহী প্রকৌশলী আহসানুল কবীর পাভেল বলেন, স্বাভাবিক সময়ে ১২ ঘণ্টায় ৯ থেকে ১০ হাজার যানবাহন বঙ্গবন্ধু সেতু পারাপার হয়। সোমবার রাত ১২টা থেকে মঙ্গলবার দুপুর ১২টা পর্যন্ত ৭৩২টি বাস, ট্রাক ৩ হাজার ৬৪, হালকা যানবাহন ২ হাজার ৫৯১টি এবং ৮৯০টি মোটরসাইকেল পারাপার হয়। এতে টোল আদায় হয়েছে ৬১ লাখ ৮৩ হাজার ১৫০ টাকা।




আপনার মূল্যবান মতামত দিন:

Top